২০২১ বাংলালিংকে চাকরির খবর

বাংলালিংকে চাকরির খবর, বাংলালিংক টেলিকম কোম্পানি চাকরি প্রত্যাশীদের জন্য বাংলালিংকের সাথে ক্যারিয়ার- banglalink career গড়ার সুযোগ তৈরি করে আসছে। এরই ধারাবাহিকতাই আবারো বাংলালিংক টেলিকম কোম্পানি চাকরির খবর প্রকাশ করলো। আপনারা যারা বাংলাদেশ টেলিকম কোম্পানি চাকরি করতে ইচ্ছুক তারা শীগ্রই আবেদন করুন। বাংলালিংক চাকরি বিজ্ঞপ্তি আবেদন পক্রিয়া খুবই সীমিত সময়ের জন্য হয়ে থাকে।

আবেদনের যোগ্যতাঃ বাংলাদেশের যে কোন বিশ্ববিদ্যালয় থেকে পদ ও বিজ্ঞপ্তি ভেদে বি.এস.সি/বিসনেস ফিল্ড /বি বি এ/স্নাতক ডিগ্রিধারী হতে হবে।

অভিজ্ঞতাঃ যে কোন টেলিকম কোম্পানি বা অন্য কোম্পানিতে বা সামঞ্জস্য টীমে/ কোম্পানিতে ১০-১২ বছরের অভিজ্ঞতা।আবেদন পক্রিয়া সহ বিস্তারিত নিচের ছবিতে দেখুব বা বাংলালিংক টেলিকম কোম্পানির ওয়েবসাইটে প্রবেশ করুন।

বাংলালিংকে চাকরির খবর

সংস্থা নাম: বাংলালিংক
পদের নাম: নীচে বিজ্ঞপ্তি দেখুন
আবেদন প্রকাশের তারিখ: ১৩ এপ্রিল ২০২১
কাজের ধরণ: কোম্পানির চাকরি
সূত্র: অনলাইন
কাজের অবস্থান: বিজ্ঞপ্তি অনুসারে
আবেদন ফি: নীচে বিজ্ঞপ্তি দেখুন
বেতন: আলোচনাসাপেক্ষে
ওয়েবসাইট: www.banglalink.net
মোট পোস্ট: নীচে বিজ্ঞপ্তি দেখুন
আবেদনের শেষ তারিখ: ২৪ এপ্রিল ২০২১
কাজের প্রকৃতি: ফুলটাইম

অফিসিয়াল বিজ্ঞপ্তিটি বিস্তারিত দেখুন:Online Apply

বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি

 

বাংলালিংকে চাকরির খবর ২০২১

 

বাংলালিংকে নিয়ে কিছু কথা

বাংলালিংক, বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জিএসএম ভিত্তিক মোবাইল ফোন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান।২০০৬ সালের ডিসেম্বর পর্যন্ত বাংলালিংকের গ্রাহক সংখ্যা ছিল প্রায় ৩.৬৪ মিলিয়ন। প্রতিষ্ঠানটি ওরাসকম টেলিকম বর্তমান গ্লোবাল টেলিকম লিমিটেড এর মালিকানাধীন একটি কোম্পানি ছিল। সম্প্রতি বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।
২০০৫ সালের ডিসেম্বর পর্যন্ত বাংলালিংকের গ্রাহক সংখ্যা ছিল প্রায় ১.০৩ মিলিয়ন। পরবর্তী বছরে এসংখ্যা ২৫৩ শতাংশ বেড়ে দাড়ায় ৩.৬৪ মিলিয়ন গ্রাহকে। ২০০৭ সালের জুন মাস পর্যন্ত প্রতিষ্ঠানটির মোট গ্রাহক সংখ্যা দাড়িয়েছে ৬.০৪ মিলিয়নে।
২০০৫ সালে যাত্রা শুরু করার এক যুগ পর বাংলাদেশে বাংলালিংক সংযোগ ব্যবহারকারীর সংখ্যা ৩ কোটি ছাড়িয়ে গেছে। মোবাইলে যোগাযোগকে বাংলাদেশের মানুষের কাছে সাশ্রয়ী করে তোলার ক্ষেত্রে বড় অবদান রেখেছে এই প্রতিষ্ঠানটি। বাংলালিংক-এর সাফল্যের মূলে ছিল একটি সাধারণ মিশন, ‘মোবাইলে যোগাযোগকে সবার নাগালে আনা’, যেটি বাংলালিংক-এর ভিত্তি হিসেবে কাজ করেছে।

 

আরও চাকরির খবর খুজুন আমাদের ওয়েবসাইটে  

আমাদের সাইটে প্রতিদিন নতুন নতুন চাকরির খবর আপডেট করা হয় । ধন্যবাদ

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *